আব্দুস সালাম বিন রুহুল আমিন জীবনী

আব্দুস সালাম বিন রুহুল আমিন এ সময়ের একজন জনপ্রিয় আলোচক। তিনি দেশের বিভিন্ন অঞ্চলে ইসলামের বানী পৌছে দেওয়ার কাজ করেন। সুরেলা কন্ঠ এবং অসাধারণ জ্ঞানগর্ভ আলোচনার জন্য অল্প বয়সেই দেশের মানুষের কাছে প্রিয় একজন ব্যাক্তিতে পরিণত হয়েছেন। সদা হাস্যজ্জল একজন মানুষ। শিশুদের তিনি খুব পছন্দ করেন। অবসর সময়ে শিশুদের সময় দেন এবং ইসলামের সঠিক বিষয়গুলো তাদেরকে অবগত করেন।

সামাজিক উন্নয়ন ও ইসলামের প্রকৃত আদর্শ সমাজের মধ্যে প্রচার করার জন্য ২০১৭ সাথে সাবুলুন নুর স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন প্রতিষ্ঠা করেন। পাশাপাশি বাংলাদেশ জাতীয় মুফাচ্ছির পরিষদ এর একজন সদস্য।

 

Abdus Salam Bin Ruhul Amin

শিক্ষাজীবনঃ

তিনি ২০০৯ সালে দাখিল পরিক্ষায় (A+)পেয়ে এবং ২০১১ সালে আলিম পরক্ষায় (A+) পেয়ে উত্তীর্ণ হন।তারপর তিনি কামিল করেন তাফসীর,আল-হাদীস ও আল-ফিকহতে(ফাস্ট ক্লাস) এবং পাশাপাশি জাতীয় বিশ্ববিদ্যালয় (ইডওয়ার্ড সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ) থেকে অর্থনীতিতে অনার্স (ডিপার্টমেন্ট সেকেন্ড) ও মাস্টার্স (ফাস্ট ক্লাস) পেয়ে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন।

দাম্পত্য জীবনঃ আব্দুস সালাম বিন রুহুল আমিন এখনো বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাই।

কর্মজীবনঃ তিনি প্রতিষ্ঠাতা পরিচালক,আল-এহ্সান আইডিয়াল স্কুল।ঈশ্বরদী,পাবনা
খতিব,তিলকপুর কেন্দ্রীয় জামে মাসজিদ ও হাফেজিয়া মাদ্রাসা।ঈশ্বরদী,পাবনা।

জীবনের লক্ষ্যঃ

তিনি সৎ,যোগ্য ও আদর্শবান মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে চান।মহান রবের রাজি খুশির জন্যই তিনি দাওয়াতি কাজ করে যাচ্ছেন। তিনি কন্টাক করাকে তাকওয়া পরিপন্থী ও অপছন্দ করেন। এজন্য তিনি কোনো মাহফিলে এডভান্সড বা কন্টাক্ট করা থেকে বিরত থাকেন।

 

একটি আলোচনা শুনুনঃ

 

আব্দুস সালাম বিন রুহুল আমিন জীবনী